Thursday, October 25, 2012

এই দুষ্টু,তুমি কোথায় হাত দিয়েছো

আমার বড় ভাইয়ের শ্বশুরের পুরো পরিবার বরিশালে থাকে। নববর্ষ পালন করতে ভাইয়ের বরিশাল মেডিকেল কলেজে পড়ুয়া শালী অনামিকা ঢাকাতেএলো। এসেই আমাদের বাসায় উঠল। সে জানালো যত দিন ঢাকায় থাকবে ততদিন নাকি আমাকে তার গাইড সাজতে হবে। ভাই ভাবি তাতেই সায় দিল।ভাইয়ের শালী অনামিকা যেমন ৫’ ৪” ইঞ্চি লম্বা, যেমন তার চেহারা তেমনি বডি ফিগার। বিধাতা মনে হয় নিজ হাতে এঁকে বানিয়েছে।
এবার কাজের কথায় আসি, আমি আর না করলাম না। এমন একটা রূপসী,যৌবন যার পুরা শরীরে তার গাইড না হয়ে কি পারা যায়? সে রাতে আমার রুমে এসে গল্প শুরু করল। আমি তার কথা শুনছি কিনা জানিনা কিন্তু আমি তার কচি স্তনের থেকে চোখ ফিরাতে পারছি না। রাত বারোটা পর্যন্ত কথা বলার পর সে চলে গেল আর আমার অস্থিরতা বাড়তে লাগল।
যে করেই হোক একে আমার চুদিতে হবে, না চুদিলে যে শান্তি পাব না। এই সব কথা ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম, তা আমার মনেই নাই।
সকাল ৭টার সময় ঘুম থেকে উঠে এসেই প্রথমে আমাকে বলল, গুড মনিং বেয়াই।
গুড মনিং বেয়াইন।
তা কখন বের হবেন আমাকে নিয়ে ঢাকা দেখাতে?
এইতো ফ্রেশ হয়ে নাস্তা শেষ করেই যাবো।
আমি ভাবছি কোথায় নিয়ে যাবো একে, কোথায় পাবো একে চোদার নিরাপদ জায়গা। আমার বন্ধু নিলয়ের পরামর্শে গাড়ী নিয়ে বের হলাম ন্যাশনাল পার্কে।
অনামিকা আমাকে প্রশ্ন করল যে আমরা কোথায় যাচ্ছি?
আমি বললাম অনাবিল সুখের হাওয়া খেতে।
কোথায় পাওয়া যায় সুখের হাওয়া?
আমি বললাম ন্যাশনাল পার্কে যাব আমরা।
সে বলল সেখানে এতো সুখের হাওয়া পাওয়া যায়?
আমি বললাম যে আগে চলো আর গেলেই টের পাবে।
পার্কের টিকেট কেঁটে গেটে ঢুকতেই ‘কি স্যার বসার জায়গা লাগবো?’, দালাল এসে বলছে?
আমি বললাম একটু পর দেখা করতে। দালালটা চলে গেল। ঢুকতেই অনেক প্রেমিক প্রেমিকা আড্ডা দিচ্ছে। ওর অবশ্য বুঝতে বাকী নেই এটা প্রেম করার জায়গা। একটু এগোলেই অসংখ্য জুটি এখানে বসে আছে। একে অপরকে কিস করছে। ও লজ্জা মাখা খেয়ে আমাকে দেখাচ্ছে। যতই সামনে এগোচ্ছে ততোই কঠিন সেক্স আমারদের চোখে পড়ছে। কেউ প্রেমিকার দুধ মালিশ করছে, কেউ প্রেমিকের সোনা হাতিয়ে দিচ্ছে।
জঙ্গলে এক জুটির দৃশ্য দেখেতো ও আমাকে জড়িয়ে বলল, সত্যই তো অনেক সুখের হাওয়া। ওরা জঙ্গলে চোদাচুদি শুরু করেছে। তুমি কি নুলা নাকি?তোমার মাঝে কোন আগ্রহ নেই, আর আমি কি দেখতে খারাপ নাকি? আমাকে আদর করতে ইচ্ছে করছে না তোমার, বা তোমার আদর খেতে মনে চাচ্ছে না?
এ দেখি মেঘ না চাইতেই বৃষ্টি।
ও বললো চল কোথাও গিয়ে বসি।
নির্জন জায়গায় আমরা বসলাম। বসা মাত্র ও আমাকে কিস করতে শুরু করল। আমিও বসে থাকার পাত্র নই। আমিও জড়িয়ে ধরে কিস করতে করতেওর সর্ট কামিজের ব্রা কাছে হাত নিতেই ও কিছুটা লজ্জা পেয়ে বলল এই দুষ্টু,তুমি কোথায় হাত দিয়েছো, এই বলেই ও আমাকে কিস করতে লাগলো।আমিও ওর ব্রার নিচে হাত দিয়ে ওর সুডৌল শক্ত দুধ দুইটাকে টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের প্যান্টের ভিতর দিয়ে আমি আমার হাত ওর প্যান্টির নিচ দিয়ে ওর কচি গুদে আমার আঙ্গুল বসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মতবোঁদার ঠোঁটে নাঁড়াচ্ছি । আমরা দু`জনেই কামের তাড়নায় অস্থির হয়ে আছি।এরই মধ্য দালালটা পিছন থেকে কাশি দিল। আমরা স্বাভাবিক হলাম।
দালাল বললো স্যার এখানে এই ভাবে কাম করন রিস্কের, আসুন একটা রুম দিয়া দেই।
আমাদের একটি বিল্ডিং রুমে কাছে নিয়ে গেল। এখানে সব ব্যবস্থা আছে।নিরাপদে চোদাচুদি করার জায়গা। দালাল আমাদের এখানে দিয়ে চলে গেল।পরে আমি আর আমার বেয়াইন রূমে ঢুঁকে দরজা আটকিয়ে দিয়ে আমি আর দেরী করলাম না, অনামিকাকে জাপটে ধরে বিছানায় নিয়ে গেলাম পরে আমি ওর ঠোঁট আর জিহ্বাটা চুঁষতে চূঁষতে আমি ওকে উলঙ্গ করে ফেললাম। ওর সৌন্দর্যময় স্তন ও কচি পরিস্কার ভোদা আমাকে পাগল করে ফেললো। প্রথম দুধ ও ভোদা একসাথে দেখছি তাও আবার মেডিকেলের পড়া এক মেয়ে বরিশালে বড় হওয়া এ যুগের আধুনিক মেয়ের। আমি লোভ সইতে না পেরে ওর কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ বসিয়ে চোষতে লাগলাম। আমি চুষতেছি, ও মোচড়িয়ে উঠছে। কখনো ঠোঁট চুষতেছি, কখনো আবার দুধের খয়েরী বোঁটা।
এভাবে মিনিট কয়েক চুসতেছি, ও সুখে কাতরাচ্ছে, মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। ওহ ওহ আং আঃ হিমেল প্লিজ ফাক মি হাড ফাক মি বলে অনুরোধ করতে লাগলো। আমি উঠে বসে ওকে চিত করে শোয়ালাম। দু`পা দুই দিকে কেলিয়ে ওর থাই ফাঁক করলাম। আমার সোনা বাবাজী রেগে ফুলে টনটন করছে।
আমি ওর কচি গুদে মুখে সোনার মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ,কিছুতেই ঢুকতে চাইছে না আমার ধোনটা। অনেক কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর টাইট ভোদায় ঢুকাতেই অনামিকা ওঃ আঃ আঃ ইসঃ ওহ্ হিমেলএসব বলে চিত্কার শুরু করল। কিছু ঠাপ দিতে দিতে পুরো ধোনটা ওর যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম।অনামিকা ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস এসব বলে চিত্কার করছে। আমিক্রমশই ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। ওর কচি গুদের যোনী পর্দা ফেটে রক্ত বের হচ্ছিল। রক্তে আমার ধোনটা লাল হয়ে গেছে। আমার পকেট থেকে টিস্যু পেপার বের করে রক্ত মুছে দিচ্ছি। সাথে ওর কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি, কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার মাথা টেনে নিয়ে আমার ঠোঁট কামড়ে ধরছে। আমাকে বুকের সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে। আমিতো অনামিকাকে চুদছি আর ও হয়তো বা আমারই সাথে প্রথম চোদা খাচ্ছে।
 ব্লু ফিল্মে দেখেছি নায়ক নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে। আমি এখন কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ থেকে বের করলাম। ও এতক্ষনে দুইবার মাল ছেড়েছে। টিস্যু পেপার দিয়ে ভোদার রক্ত ও মাল মুছতেছি। মনটা চাইছে ওর গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ না চুষে কোন পুরুষ ঠিক থাকতে পারবে না। কিন্তু ধোন বাবাজী লাফাচ্ছে অন্দরমহলে প্রবেশ করার জন্য। আমার গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম। আঃ ইঃ উস ইস আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ এ্যাঃএ্যাঃ এ্যাঃ এ্যাঃ এসব আওয়াজ করছে। ও বলল যে ওহ জ্বলে যাচ্ছে, আস্তে সোনা আস্তে করো, আমিতো চলে যাচ্ছি না, সুখ এইতো সুখ, আস্তে দাওআমাকে তুমি প্রতিদিনই পাবে! ওর পুরো ঝোঁক আমার শরীরে। আমি আমার দেহের সাথে ওকে মিশিয়ে রেখে চুদন সুখে বিভোর।
আহঃ, আমি ওঁকে ললাম যে তুমি আমাদের বাসাতে আসা সার্থক করে দিয়েছো। চোদনে এত সুখ আগে জানতাম না। তোমাকে এই বুক থেকে কখনো যেতে দিবো না। ও আমাকে বলল তুমি আমার, তুমি খুব ভাল চুদতে পারো। তুমি খুব ভাল চোদন মাষ্টার। চোদার তালে তালে এসব বলছে ও।আরো বললো, মাই ডিয়ার লাভার হিমেল, তুমি আমাকে এভাবে চোদার জন্যআমাকে ভালো ভাবে ধরে রাখো তোমার বুকেতে। আমি শুধু তোমার চোদন পেতে চাই প্রতিদিন। চোদনে এত সুখ আগে জানলে এই ভোদা কখনো পতিত রাখতাম না। দাও আরো দাও, আরো আরো সুখ দাও, এ্যাঃ ওঃ সুখ। ইউ আর রিয়েল ফাকার বয়। আই নীড এভরিডে ইউর ফকিং।
এসব বলার পর এখন আমার মাল ফেলার সময় হয়েছে। ওকে বললাম, ও বলল দাও আমি খেঁচে দিচ্ছি। খেঁচে ওর বলিউড মার্কা নাভীর উপর সব মাল ঢাললাম। পরে সব পরিস্কার হয়ে দুজনে ঘর থেকে বেরিয়ে বাহিরে অপেক্ষারত দালালকে পাঁচশত টাকা ধরিয়ে দিয়ে গাড়ীতে উঠলাম।
অনামিকা প্রথমে লজ্জায় কথা না বললেও পরে অবশ্য বলল আগামীকাল নববর্ষের দিনে কোথায় বের হবো না!
আমি বললাম কেন?
ও বলল আমি আপা আর দুলাভাইকে কৌশলে সারাদিনের জন্য বাসা থেকে তাড়ানোর ব্যবস্থা করবো। তারপরে তুমি আমাকে সারাদিন ধরে আদর করবে আর তুমি আমাকে সারাদিন ধরে চুদবে আর আমার নববর্ষ উদযাপন হয়ে যাবেতোমার আদর আর তোমার চোদনে। কি চুদবে না আমাকে বলো, ইউ আর এমাই লাভ এন্ড মাই ফাকিং লাভার বয়!

6 comments:

  1. hi iam bishal ami akta valo frnd khujchi mane bandhubi akhuni amai call ki sms koro 9732912252(only girls). abar bolchi 9732912252(only Girls). plz chelera amai call kore dstrb korben na i want only girls. 9732912252-bishal.

    ReplyDelete
    Replies
    1. Latest Hindi Sex Kahani From Bhauja.com
      भाभी ने मुझे चोदा ( Bhabhi Ne mujhe Choda )

      मां और अंकल की मिलीभगत

      भाभी के साथ एक रात (Bhabhi Ke Sath Ek Raat)

      प्यासी भाभी और उसकी सहेली पूजा (Pyasi Bhabhi aur Uski Saheli Pooja)

      पहली चुदाई की सेटिंग हुई ट्यूशन में

      भाभी के किया सेक्स (Bhabhi Ke Kiya Sex)

      चूत चोद कर शादी की (Chut Chud Kar Sadi Ki)

      इस तरह चुद गयी वर्षा (Is Tarah Chud Gai Varsha)

      भाभी ने जीना हराम करके चुदाया

      मेरा पहला अनुभव चचेरी भाभी की चुदाई का

      भाभी की माँ बनने की इच्छा (Bhabhi Ki Maa Banne Ki Ichha)

      इस तरह चुद गयी वर्षा (Is Tarah Chud Gai Varsha)

      बाली उम्र में चुदा बैठी पड़ोसन संध्या

      कमसिन उम्र में चूत चुदाई (Kamsin Umar me Choot Chudai)

      बहुत कुछ खोया बहुत कुछ पाया-2

      गर्ल-फ्रेंड की सील तोड़ चुदाई (Girl-Friend Ki Seal-Tod Chudai)

      कुँवारी चूत की मालकिन ममता (Kunwari Chut Ki Malkin Mamta)

      भाभी ने जीना हराम करके चुदाया ( Bhabhi NeJina Haram Karke Chudaya)

      मेरा पहला अनुभव चचेरी भाभी की चुदाई का

      भाभी की माँ बनने की इच्छा (Bhabhi Ki Man Banane Ki Ichha)

      मैं और मेरी प्यारी भाभी नेहा

      भाभी बोली- चोदना शुरू कीजिये ना

      पहले प्यार की पहली चुदाई (Pahle Pyar Ki Pahli Chudai)

      सेक्सी सोनाली आंटी की चूत चुदाई (Sexy Sonali Aunti Ki Chut Chudai)

      कुँवारी चूत में कुंवारा लण्ड (Kunwari Chut Me Kunwara Lund)

      माँ का आशिक चोद गया (Maa Ka Aashiq Chod Gaya)

      आह… जान लेगा क्या मेरी? (Aah.. Jaan Lega Kya Meri?)

      डांस काम्पटीशन और चूत मस्ती (Dance Competition Aur Chut Masti)

      कम्प्यूटर सीखते हुए चूत चुद गई (Computer Sikhte hue Chut Chud Gai)

      Odia Sex Stories

      Hindi Sex Stories

      Delete
  2. Big Show is the leading sex designer of women orgazom. Visit http://www.guru.com/pro/employerhistory.aspx?compid=333753 to see our wild selection of sex dresses. Like our Fuking page on Facebook, to stay updated on the latest fucking poses http://www.guru.com/pro/employerhistory.aspx?compid=333753

    ReplyDelete
  3. Wow What A Bangla Sex Stories, We Like Always Read Bangla Choti. I Hope We Read Recently More New Bangla choti Its Really Interesting, Thanks Admin,
    Indian sex Stories
    Bangla Sex Picture
    chuda chudi bangla Choti
    bangla Choti 69
    Bangla Sex Picture
    Hot Sex Story
    Bangla Choti
    Choti Guru

    ReplyDelete

01714258000